এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: Elevated Expressway Job Circular 2023 আপনি কি নতুন চাকরিপ্রত্যাশী, আপনি আপনার কর্মজীবনকে এগিয়ে নিতে নিয়মিত চাকরির বিবরণ/ চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন এতে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে। সম্প্রতি জনবল নিয়োগ দিতে এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। এখানে চাকরির বিবরন, চাকরির সারাংশ ,চাকরির শিরোনাম, আবেদন পদ্ধতিসহ বিস্তারিত তথ্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

 

এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

বাংলাদেশ সেতু কতৃপক্ষের উন্নয়ন বাজেটের আওতাধীন সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্পে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে (সরকারি বিধি মোতাবেক) জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী সাকুল্য বেতনে নিম্নবর্নিত শর্তে জনবল নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে আবেদনের জন্য আহবান করা হচ্ছে।আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

 

এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশের সেতু কর্তৃপক্ষ
পদের সংখ্যা: ৩টি
জনবল: ৩জন
চাকরির ধরন: সরকারি চাকরি
আবেদনের মাধ্যম: অনলাইন

 

Elevated Expressway Job Circular 2023

 

প্রথম পদ: সার্ভেয়ার ( গ্রেড তম ১৩)
সর্বসাকুল্যে বেতন: ১৯,৬০০/-টাকা
পদ সংখ্যা: ১টি
বয়স সর্বোচ্চ: ৩০ বছর

শিক্ষাগত যোগ্যতা:

যেকোনো স্বীকৃত ইন্সটিটিউট বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে অন্যূন সার্ভে ডিপ্লোমা।সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

দ্বিতীয় পদ: ড্রাফটসম্যান (১৪ তম গ্রেড)
সর্বসাকুল্যে বেতন: ১৮,৬০০/- টাকা
পদ সংখ্যা: ১টি
বয়স সর্বোচ্চ: ৩০ বছর

শিক্ষাগত যোগ্যতা:

যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরিক্ষায় পাশসহ যেকোনো স্বীকৃত ইন্সটিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের ট্রেডকোর্স সার্টিফিকেটধারী হতে হবে।

তৃতীয় পদ: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (১৬ তম গ্রেড)
সর্বসাকুল্যে বেতন: ৩০ বছর
পদ সংখ্যা: ১টি
বয়স সর্বোচ্চ: ৩০ বছর

শিক্ষাগত যোগ্যতা:

* যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সার্টিফিকেট বা সমমানের পরিক্ষায় পাশসহ টাইপিং এ প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ৩০ শব্দ

* কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং সিস্টেমে জ্ঞান থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে গন্য হবে।

 

এলিভেটেড এক্সপ্রেসওয়ে চাকরির পরিক্ষার তারিখ

 

১. বাংলাদেশ সেতু কতৃপক্ষের ওয়েবসাইট বা প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদের কে) পরিক্ষার তারিখ,স্থান ও সময় জানিয়ে দেওয়া হবে।

২. লিখিত পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা নিম্নবর্নিত কাগজপত্রাদির অনুলিপি ১ম শ্রেনীর গেজেটভুক্ত কর্মকর্তা
কতৃক সত্যায়িত করে নির্ধারিত মৌখিক পরিক্ষার দিন প্রকল্প পরিচালক, সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প, বাংলাদেশ সেতু কতৃপক্ষ, সেতু ভবন, নিউ এয়ারপোর্ট রোড, বনানী, ঢাকা-১২১২ ঠিকানায় জমা দিতে হবে এবং মৌখিক পরিক্ষার সময় সংশ্লিষ্ট ভাইভা বোর্ডে প্রদর্শনের জন্য মূল কাগজপত্র সাথে আনতে হবে।

* শিক্ষাগত যোগ্যতার সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র, অভিজ্ঞতা সনদ (যদি থাকে) এর ফটোকপি।
* সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কাছ থেকে প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র।
* জাতীয় পরিচয় পত্রের ফটোকপি
* প্রথম শ্রেনীর গেজেটেড কর্মকর্তা কতৃক সত্যায়িত ফটোকপি।
* ডাউনলোডকৃত Applicant Copy এর সত্যায়িত ফটোকপি।
* লিখিত পরিক্ষার প্রবেশপত্রের সত্যায়িত ফটোকপি।
উল্লেখিত তথ্যদি মোতাবেক বাছাইয়ের পর কতৃপক্ষের বিবেচনায় শুধুমাত্র যোগ্য প্রার্থীদের নির্ধারিত তারিখে মৌখিক পরিক্ষায় অংশ গ্রহনের অনুমতি দেওয়া হবে।

 

এলিভেটেড এক্সপ্রেসওয়ে আবেদনের নিয়ম

 

আবেদন ফি: অনলাইনে আবেদনপত্র সাবমিট করার ৭২ ঘণ্টার মধ্যে বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য (অফেরতযোগ্য) ২০০ টাকা, অনলাইন ফি ১০ টাকাসহ মোট ২১০ টাকা পরিশোধ করতে হবে।

আবেদন পদ্ধতি: নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের বাংলাদেশ সেতু কতৃপক্ষের http://www.bba.gov.bd/এই ওয়েবসাইটে প্রবেশ করে পূর্ণাঙ্গ নিয়োগ সার্কুলার ২০২৩ সংক্রান্ত তথ্য জেনে আবেদন করতে হবে ।

 

         Apply Now

 

সবার আগে সকল চাকরির খবর পেতে প্রতিনিয়ত চোখ রাখুন choloman এই ওয়েবসাইটটিতে। আপডেট নতুন খবর প্রকাশ হওয়া মাত্রই আমরা আপনাদের মাঝে সবার আগে পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকি। এলিভেটেড এক্সপ্রেসওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তথ্যসহ সরকারি ও বেসরকারি সকল চাকরির নিউজ আমাদের এই ওয়েব সাইটে প্রকাশ করে থাকি।

প্রকাশের তারিখ: ৭ই অক্টোবর ২০২৩ইং
আবেদন শুরু: ৯ই অক্টোবর ২০২৩ ইং
আবেদনের সময়সীমা: ৯ই নভেম্বর ২০২৩ইং

আরও পড়ুন:ইউএস-বাংলা এয়ারলাইন্সে এয়ারপোর্ট সার্ভিস পদে চাকরির সুযোগ

 

 

 

Leave a Comment