বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে চুক্তিভিত্তিতে দুই ক্যাটাগরির পদে চারজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানিতে চাকরি
প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড
চাকরির ধরন সরকারি চাকরি
পদের নাম মেডিকেল অফিসার,জুনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার
পদ সংখ্যা
শিক্ষাগত যোগ্যতা ১ম পদ এমবিবিএস ডিগ্রি,২য় পদ স্নাতক ডিগ্রি
অফিসিয়াল ওয়েবসাইট https://bcpcl.org.bd/
আবেদনের শেষ তারিখ ২৬শে জুলাই ২০২৩

চলমান সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এই লিংকে পাবেন

পদের নাম: মেডিকেল অফিসার। পদসংখ্যা: ২। শিক্ষাগত যোগ্যতা: এক বছরের ইন্টার্নশিপসহ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। বিএমডিসির নিবন্ধন থাকতে হবে। জিপিএ-৫–এর স্কেল ৩.৫০ ও সিজিপিএ-৪ এর স্কেলে মিনিমাম ৩ পয়েন্ট থাকতে হবে। ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলে পাশের ক্ষেত্রে সব সাবজেক্টে মিনিমাম ‘বি’ গ্রেড থাকতে হবে।

বয়স: ২০২৩ সালের ৫ জুলাই পর্যন্ত আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর এর মধ্যে।

সুযোগ-সুবিধা: কোম্পানির দেওয়া প্রচলিত নিয়মাবলি অনুসারে বাসাভাড়া বোনাস, চিকিৎসা বোনাস, বিদ্যুৎকেন্দ্র বোনাস, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ বিভিন্ন সুবিধা প্রাপ্য হবেন।

বেতন: ৫৪,৬০০ টাকা।

পদের নাম: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিকিউরিটি/ইনভেস্টিগেশন)। পদসংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা কলেজ থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। জিপিএ-৫-এর স্কেল ৩.৫০ ও সিজিপিএ-৪ এর স্কেলে ২.৫০ থাকতে হবে। ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলে পাসের ক্ষেত্রে সব বিষয়ে অন্তত ‘বি’ গ্রেড থাকতে হবে।

বয়স: ২০২৩ সালের ৫ জুলাই পর্যন্ত বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর এর মধ্যে।

সুযোগ-সুবিধা: কোম্পানির দেওয়া প্রচলিত নিয়মাবলি অনুসারে বাসাভাড়া বোনাস, চিকিৎসা বোনাস, বিদ্যুৎকেন্দ্র বোনাস, উৎসব বোনাস, গ্র্যাচুইটি, ফ্রিঞ্জ বেনিফিটসহ বিভিন্ন সুবিধা প্রাপ্য হবেন।

বেতন: ৪২,০০০ টাকা।

কর্মস্থল: দুটি পদের কর্মস্থল পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র, কলাপাড়া, পটুয়াখালী। উভয় পদের জন্য আগ্রহী প্রার্থীদের কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

আবেদনের পদ্ধতি: সর্ম্পূন বিজ্ঞপ্তি পড়তে ও আবেদন করার জন্য এখানে ক্লিক করুন।

আবেদনের ফি: ১ নম্বর পদে আবেদনের জন্য ৬০০ টাকা ও ২ নম্বর পদে আবেদনের জন্য ৫০০ টাকা ফি পরিশোধ করতে হবে

আবেদনের শেষ সময়: ২৬ জুলাই, ২০২৩।

 

Leave a Comment