রিলেশনশিপ অফিসার নিয়োগ, ইসলামী ব্যাংক লিমিটেড

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আই,বি,বি,এল জব সার্কুলার ২০২৩ ইসলামী  ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের একমাত্র ব্যাংক যা পৃথিবীর শীর্ষ ১০০০ ব্যাংকের মধ্যে স্থান পেয়েছে, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শাখা নেটওয়ার্কের মাধ্যমে দেশের অর্থনীতির উন্নয়নে নিবেদিত, আর্থ-সামাজিক অগ্রগতিতে অসামান্য অবদানের জন্য অসংখ্য মর্যাদাপূর্ণ পুরস্কার প্রাপ্ত, সুশাসন, শরীয়াহ সম্মতি, কর্পোরেট সংস্কৃতি, কর্মসংস্থান সৃষ্টি, মানব উন্নয়ন ইত্যাদির ক্ষেত্রে উৎকর্ষ। নতুন প্রযুক্তির আবিস্কার এবং সর্বশেষ পরিষেবার মাধ্যমে এর ডিজিটাল পণ্যের প্রসার ঘটাতে গ্রাহকদের প্রতিদিনের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ‘Relationship Officer‘ পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতা সহ প্রতিশ্রুতিবদ্ধ, স্ব-চালিত এবং অভিজ্ঞ বাংলাদেশী নাগরিকদের খুঁজে ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এখানে সাম্প্রতিক প্রকাশিত ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত নিয়োগতথ্য উপস্থাপন করা হয়েছে। আপনি যদি মনে করেন Relationship Officer পদটির প্রয়োজনীয়তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে, তবে দেরী না করে সম্পূর্ণ ইসলামী ব্যাংক নিয়োগ সার্কুলার ২০২৩ ভালোভাবে দেখুন। এছাড়াও সর্বশেষ চাকরি খুঁজে পেতেhttp://cholomanbd.com -এর এই পৃষ্ঠাটি ভিজিট করতে পারেন ।

ইসলামী ব্যাংক নিয়োগ সার্কুলার ২০২৩

আশা করি যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সংবাদটি ব্যাংকিং সেক্টরে কর্মসংস্থান সন্ধানকারীদের জন্য একটি আশা ও আশাবাদ নিয়ে আসবে। আবেদনের যোগ্যতা, অনলাইনে আবেদনপত্র পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষার তারিখসহ পূর্ণাঙ্গ Islami Bank Limited Bangladesh Job Circular 2023 সম্পর্কে বিস্তারিত জেনে এই চাকরির সুযোগের সর্বোচ্চ চেষ্ঠা করুন

ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশ জব সার্কুলার ২০২৩

প্রতিষ্ঠানের নাম : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড 
পদের নাম : রিলেশনশিপ অফিসার
শূন্য পদ: নির্দিষ্ট নয়

শিক্ষা যোগ্যতা : স্নাতক বা সমমান।
অভিজ্ঞতা/দক্ষতা : ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে মিনিমাম ০১ বছরের পূর্ব কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন : ফুল টাইম

প্রার্থীর ধরন : পুরুয় /নারী উভয় ।
বয়সসীমা : সর্বনিম্ন ২২ বছর, সর্বোচ্চ ৩৩ বছর ।
কর্মস্থল : যেকোন স্থানে

বেতন : আলোচনা সাপেক্ষ
সুবিধা : কোম্পানির নীতি অনুযায়ী ।

ইসলামী ব্যাংক জব সার্কুলার ২০২৩

আবেদনের নিয়ম : আপনি যদি একটি পেশাগত পরিবেশে একটি প্রাণবন্ত এবং চ্যালেঞ্জিং কর্পোরেট প্রতিষ্ঠানে ক্যারিয়ার গঠনে আাগ্রহী হন, তাহলে ২৬ জুলাই, ২০২৩ এর মধ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড -এর ক্যারিয়ার বিষয়ক (islamibankbd.com/career) এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করুন। ডাক/কুরিয়ার বা সরাসরি জমা দেওয়া আবেদন গ্রহণ করা হবে না। এই চাকরির কোনো অসত্য বা অসম্পূর্ণ তথ্যের দায় http://cholomanbd.com -এর নয়। তথ্য/বিজ্ঞাপন বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব নিজস্ব  নিয়োগকারী প্রতিষ্ঠানের। চাকরিপ্রার্থীদের নিজ দায়িত্বে সতর্কতার সাথে চাকরির আবেদনের জন্য পরামর্শ দেওয়া হলো।

আবেদন করুন

আবেদনের সময়সীমা: ২৬ জুলাই, ২০২৩ তারিখ ।

আই,বি,বি,এল জব সার্কুলার ২০২৩

আপনি যদি প্রতিযোগিতামূলক বেতন এবং সুবিধাসহ সম্মানজনক পেশা খুঁজে থাকেন, তবে আর পিছু তাকাবেন না। কোন পদটি আপনার জন্য যোগ্য তা খুঁজে দেখুন এবং একটি সফল সরকারি কর্মজীবনের দিকে আপনার জীবন পরিচালিত করতে আজই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির নিয়মানুযায়ী আবেদন করুন।

চলমান চাকরির খবর এই লিংকে http://cholomanbd.com পাওয়া যাবে ।

Leave a Comment